তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে চারা বিতরণ

ভালুকায় ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে সবজীর চারা বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ অক্টোবর]
৩১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ভালুকার সাতেঙ্গা মোস্তফা এম এ মতিন উচ্চ বিদ্যালয় ও সাতেঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সারে পাঁচশত ছাত্র ছাত্রীর মাঝে বঙ্গবন্ধু কৃষি পাহাড়ী বাগান বিলাসের পক্ষ হতে শীত কালীন সবজি শীতলাউ ও মিষ্টি কুমড়ার চারা বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

চারা বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা এম এ মতিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ উবায়েদ উর রহমান (আফতাব), বঙ্গবন্ধু কৃষি পাহাড়ী বাগান বিলাসের সত্বাধিকারী আবুল কাসেম পাহাড়ী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

কাসেম পাহাড়ী জানান বাড়ীর আঙ্গিনায় সবজি চাষে ছেলে মেয়েদেরকে উৎসাহিত করার লক্ষে তিনি নিজের উৎপাদিত চারা বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে বিতরণ করেন। পর্যায়ক্রমে অন্যান্য মৌসুমী ফল ও সবজির চারা বিতরণ করবেন।

তিনি জানান প্রতিটি বাড়ীতেই কিছু জমি পতিত পরে থাকে যেখানে দু’চারটি সবজি গাছ যেমন লাউ, মিষ্টি কুমড়া, সীম, চাল কুমড়ার চারা রোপন করে যত্ন নিলেই একটি পরিবারের সবজির চাহিদা মিটানো সম্ভব।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই