তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কালিয়াকৈর মৌচাক ইউনিয়ন আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
আজ দুপুরের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান উচ্চ বিদ্যালয় মাঠে মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেন বিএনপি ক্ষমতায় গিয়ে দুর্নীতির মাধ্যমে দেশের অর্থ বিদেশে পাচার করে আর আওয়ামীলীগ নেত্রী শেথ হাসিনা ট্রাস্ট করে সেই অর্থ দিয়ে জনস্বার্থে কাজ করছে।

তিনি বলেন, বিএনপির সময় আলোচিত ইয়াসমিন হত্যার হত্যাকারীদের কোন শাস্তি দেয়া হয়নি। আর আওয়ামীলীগের সময় নুসরাত হত্যার অল্প সময়ের মধ্যে সর্বোচ্চ শাস্তি ১৬ জনের ফাঁসি আদেশ দেয়া হয়েছে। এটাই আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে পার্থক্য।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের মধ্যে কোন দুনীর্তিবাজদের স্থান নেই । ঘর থেকেই শাস্তি দেয়া শুরু হয়েছে। যতদিন শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দল চলছে ততদিন প্রয়োজনে দুর্নীতিবাজদের ছুড়ে ফেলা হবে।

অনুষ্ঠানে গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ও কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুরাদ কবিরসহ অন্যরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই