তারিখ : ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদক,ইভটিজিং,বাল্যবিবাহ প্রতিরোধ প্রচার অভিযান

নান্দাইলে মাদক, ইভটিজিং,বাল্যবিবাহ প্রতিরোধ ও বৃক্ষ রোপনে যুগান্তর স্বজনের প্রচার অভিযান  
[ভালুকা ডট কম : ১৪ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে সোমবার (১৪ই অক্টোবর) দিলালপুর উচ্চ বিদ্যালয়ে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ ও বৃক্ষ রোপনের উপর প্রচার অভিযান চালানো হয়।

এ উপলক্ষ্যে বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রধান শিক্ষক মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রচার অভিযানে বক্তব্য রাখেন স্বজন সমাবেশের উপদেষ্ঠা মো. এনামুল হক বাবুল, স্বজন সমাবেশের সাধারন সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, স্বজন সমাবেশের নেতৃবৃন্দ যথাক্রমে মো. এবি সিদ্দিক খসরু, মঞ্জুরুল হক মঞ্জু, শফিকুল ইসলাম শফিক, শাহজাহান ফকির, রমজান আলী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য যুগান্তর স্বজন সোহরাব উদ্দিন সবুজ, শিক্ষক পারভিন আরা বেগম, মো. দাদন মিয়া, আবু সাঈদ ভুইয়া, বেগম জাহানারা সাজেদা, ওমর ফারুক, রুহুল আমিন, রফিকুল ইসলাম, জিয়াউর রহমান সোলায়মান খান, আব্দুল্লাহ আল মামুন, আহসান কবির খান কচি ও ব্যবসায়ী মো. রাজন মিয়া।

সমাবেশ শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল আমিন প্রায় ৫ শতাধিক ছাত্রছাত্রীদেরকে বাল্যবিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান। স্বজন সমাবেশের উপদেষ্ঠা সাংবাদিক এনামুল হক বাবুল মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ছাত্রছাত্রীদেরকে তিনটি করে গাছ লাগানোর পরামর্শ প্রদান করেন। উল্লেখ্য নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশ সামাজিক সচেতনতা বৃদ্ধিকল্পে বিভিন্ন ধরনের কর্মসূচী পালন করে যাচ্ছে।#







সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই