তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে তিন ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা

নান্দাইলে ভোক্তা অধিকার আইনে তিন ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১১ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০১৯ এর ৩৯ ও ৫১ ধারা মোতাবেক ভ্রাম্যমাণ আদলতে তিন ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানাযায়, বৃহস্পতিবার নান্দাইল উপজেলার ঝালুয়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহিম সুজন ও সহকারি কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মাহমুদা আক্তার এ জরিমানা করেন। এ সময় নান্দাইল মডেল থানার এসআই আঃ করিম, এসআইটি মোঃ আহসান উদ্দিন আকন্দ সোহাগ, উপজেলা নির্বাহী অফিসের ফখরুল হাসান, নাজির আলমগীর হোসন উপস্থিত ছিলেন।

মেয়াদউত্তীর্ন ও মেয়াদবিহীন খাদ্যপণ্য পাওয়ার অপরাধে ব্যবসায়ী নাজিম উদ্দিনকে দুই হাজার টাকা, ফারুক হোসেনকে দুই হাজার টাকা এবং আবুল হোসেনকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে মেয়াদউত্তীর্ন খাদ্যপণ্য জনসম্মুখে ধ্বংস করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই