তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বিয়ের প্রলোভনে সহবাস, গ্রেফতার- ৩

নান্দাইলে বিয়ের প্রলোভনে সহবাস, গ্রেফতার- ৩
[ভালুকা ডট কম : ০৮ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বিয়ারা গ্রামের এক যুবতীকে পাছঁদরিল্লা গোমরাকান্দা গ্রামের আবু তালেবের পুত্র মো. জুনাঈদ (২০) বিয়ের প্রলোভনে যুবতীর সাথে একাধিকবার সহবাস করে। সর্বশেষ গত ২৩ সেপ্টেম্বর উক্ত যুবতীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে।

সোমবার উক্ত যুবতী তাকে বিয়ের করার দাবীতে প্রেমিক ধর্ষক জুনাঈদের বাড়িতে সকাল থেকে অবস্থান নেয়। এক পর্যায়ে নান্দাইল মডেল থানা পুলিশ সোমবার রাতে উক্ত যুবতীকে প্রেমিক ধর্ষকের বাড়ী থেকে উদ্বার করে এনে নান্দাইল মডেল থানায় যুবতীর মাকে বাদী করে ধর্ষন ও সহযোগীতার অভিযোগে ৪ জনের মামলা দায়ের করে।

পুলিশ তাৎক্ষনিক ধর্ষনের সহযোগীতা ও বিয়ে করাতে অস্বীকৃতি জ্ঞাপন করায় হাজী ইসহাক আলীর পুত্র মুজিবুর রহমান, আব্দুল কদ্দুছের পুত্র আবু তালেব ও আব্দুল মালেক নামে ৩জনকে গ্রেফতার করে ময়মনসিংহ জেল হাজতে প্রেরন করেছেন। একই সাথে ধর্ষিতা প্রেমিকা যুবতীকে মেডিকেল টেস্ট এর জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মামলার মূল আসামী প্রেমিক ধর্ষক মো. জুনাঈদ পলাতক রয়েছে বলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই