তারিখ : ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন মাওলানা আফতাব

নান্দাইলে নিভিয়াঘাটা মাদ্রাসার অধ্যক্ষ শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ মাওলানা আফতাব
[ভালুকা ডট কম : ০৬ অক্টোবর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আফতাব উদ্দিন শনিবার (৫ই অক্টোবর) শিক্ষক দিবসে ঢাকায় অনুষ্ঠিত এক জমকালো অনুষ্ঠানে শিক্ষাক্ষেত্রে মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ প্রাপ্ত হয়েছেন।

সাউথ এশিয়া স্যোসাল কালচারাল ফোরাম আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি সিকদার মকবুল হকের নিকট থেকে এই পদক গ্রহন করেন। অনুষ্ঠানে ঢাকার প্রশাসনিক কর্মকর্তা ও সাবেক মন্ত্রী সহ সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এই প্রবীণ শিক্ষক বিগত ৪০ বছর যাবত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রভাষক, সুপার ও অধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি নান্দাইলের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত আছেন। নান্দাইল উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান হিসাবে দুই বার নির্বাচিত ও পুরষ্কার প্রাপ্ত হয়েছেন।

এই সম্মানজনক পদক পাওয়ায় নিভিয়া ঘাটা ফাজিল মাদ্রাসার সভাপতি সৈয়দ আশরাফুজ্জামান খোকন, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল ও জিএসএননিউজ২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছেন। তিনি ৬ অক্টোবর পদক সহ নান্দাইল প্রেসক্লাবে এসে বিষয়টি সাংবাদিকদের অবহিত করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই