তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা বিয়েবাড়িতে হামলা মহিলাসহ আহত ৭

ভালুকা বিয়েবাড়িতে হামলা মহিলাসহ আহত ৭
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ভালুকা পৌরএলাকার ৩ নম্বর ওয়ার্ড বাইন্যাভিটা এলাকায় শুক্রবার সন্ধ্যারাতে একটি বিয়ে বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের মাঝে তিনজনকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বাইন্যাভিটা এলাকার সিএনজি চালিত অটোরিক্সা চালক আবুল কালামের মেয়ে মিলি আক্তারের (১৮) বিয়ের অনুষ্ঠান চলছিলো। এ সময় প্রতিবেশি আবুল হোসেনের বখটে ছেলে আসাদ (২৫) ও আব্দুর রশিদের ছেলে রাজুর (২৩) নেতৃত্বে ১০/১২ জনের একটি দল হামলা চালায়। হামলায় কনের পিতা আবুল কালাম (৪০), মা কল্পনা আক্তার (৩৫), আছমা আক্তার (৩০), মারুফা আক্তার (৩৫), মুন্না (১২), আফাজ উদ্দিন (৪৫) ও শামছুদ্দিন (৪০) আহত হন। আহতদের মাঝে আছমা, আফাজ উদ্দিন ও মারুফাকে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কনের বাবা ও বাড়ির মালিক আবুল কালাম জানান, ঘটনারদিন সন্ধ্যার পর পাশের গফরগাঁও উপজেলার মশাখালি গ্রামের আব্দুল জব্বারের ছেলে আব্দুল আজিজের সাথে আমার মেয়ে মিলি আক্তারের বিয়ের অনুষ্ঠান চলছিলো। এ সময় এলাকার বখাটে আসাদ ও রাজুর নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী হামলা চালিয়ে আমাদেরকে মারপিট করে নগদ ২৩ হাজার টাকা ও স্বর্ণালঙ্কারসহ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শণকারী ভালুকা মডেল থানার এসআই মনির হোসেন জানান, হামলাকারীরা এলাকার বখাটে। এদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই