তারিখ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাণীনগরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগরে ঘরোয়া পরিবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) গৌরবময় ও সংগ্রামের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে উপজেলা বিএনপি।রবিবার উপজেলা বাসস্ট্যান্ডে বিএনপির প্রধান কার্যালয়ে প্রতিহিংসার বিচারে বন্ধি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক রোকনুজ্জামান খাঁন (রুকু), যুগ্ম আহবায়ক আতিকুজ্জামান (ভিপি জাপান), মোসারব হোসেন, সদস্য প্রভাষক একেএম জাকির হোসেন, মোকলেছুর রহমান বাবু, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এইচ এম নয়ন খাঁন লুলু প্রমুখ। এছাড়াও উপজেলা বিএনপি ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই