তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নাভারণ কলেজ এর উদ্যোগে মতবিনিময় সভা

নাভারণ কলেজ এর উদ্যোগে মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
বৃহস্পতিবার সকালে নাভারণ কলেজ এর উদ্যোগে শিক্ষক-শিক্ষিকাগণের সাথে, বিগত ৩ বছরে এইচ এস সি পরীক্ষার ফলাফল পর্যালোচনা ও পরবর্তী কর্ম পরিকল্পনা সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পরিষদের সভিপতি সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে সংসদ সদস্য আলহাজ্ব আফিল উদ্দিন তার বক্তব্যে বলেন, "শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ" অত্র কলেজের সকল পাঠ্য বিষয়ের উপর শিক্ষার মানন্নোয়নের লক্ষে অত্র কলেজের শিক্ষক বৃন্দের সাথে কলেজের সকল বিষয়ে আগামীতে একশত ভাগ পাস এইচ এস সি পরীক্ষায় ফলাফল কিভাবে করতে হবে সেই ব্যাপারে আপনারা যদি প্রতিটি বিষয়ে ক্লাসে শিক্ষাথীদের শতভাগ উপস্থিতি দেখাতে হবে তা হলে এই কলেজে আগামিতে ২০২০ সালে শতভাগ পাশ হবে। এ মতবিনিময় আরো উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ আব্দুর রউফসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই