তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাজৈ ইউনিয়ন চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান জান্নাত

রাজৈ ইউনিয়ন চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান জান্নাত
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভালুকার রাজৈ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান নাঈমুল করিম জান্নাত। বৃহস্পতিবার সকালে তিনি নিজেই বিষয়টি নিশ্চত করেছেন।

জান্নাত জানান, তিনি রাজৈ ইউনয়নের জামিরাপাড়া গ্রামের  মুক্তিযোদ্ধা এম এ বারীর ছেলে। ইংরেজী সাহিত্যে স্নাতক পাশ করেছেন নাঈমুল করিম জান্নাত।তিনি পড়া-লেখার পাশাপাশি ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে জরিত। রাজৈ ইউনিয়ন ছাএদলের রাজনীতি দিয়ে শুরু বর্তমানে ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক ও জেলা যুবদলের রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।বর্তমানে তাঁর নামে ১৫টি রাজনৈতিক মামলা রয়েছে। এসব মামলায় মাসের পর মাস তাকে কারাগারে থাকতে হয়েছে। বিগত দের যুগ ধরে তিনি রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে তাঁর এলাকার সব শ্রেণি পেশার মানুষের সঙ্গে একাত্ব হয়ে কাজ করে যাচ্ছেন।দরিদ্র ও অসহায় পরিবারের সমস্যা সমাধানে নিবিড় যোগাযোগ রয়েছে তাঁর।মেধাবি শিক্ষিত ও সু-বক্তা হিসেবে সুনামও রয়েছে।বিশেষ করে বর্তমান তরুন প্রজন্মের আগ্রহের কেন্দ্র বিন্দু তিনি।

এইসব বিষয় বিবেচনায় রাজৈ এর জনগন আগামী ইউপি নির্বাচন এ তাকে চেয়ারম্যন পদে প্রার্থী হিসেবে চাচ্ছেন জান্নাতকে। সেই লক্ষে তিনিও মানুষের চাহিদা বিবেচনায় কাজ করে যাচ্ছেন। এলাকায় শুরু করেছেন গনসংযোগ।ইউনিয়নের জনবহুল ও গুরুত্বপূর্ণ স্থানে চলছে ব্যানার-ফেস্টুন সাঁটানোর কাজ।আসন্ন ঈদুল আজহা উপলক্ষে পৌঁছে দিচ্ছেন শুভেচ্ছাবার্তা।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই