তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম শুরু

রাণীনগরে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম শুরু
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
নওগাঁর রাণীনগরে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন বিষয়ক ক্র্যাশ প্রোগ্রাম এর অংশ হিসেবে উপজেলা পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন স্তরের প্রতিষ্ঠান পরিদর্শন, পরিচ্ছন্নতায় অংশ গ্রহণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। ডেঙ্গু প্রতিরোধে উপজেলা প্রশাসন নানাকর্মসূচি গ্রহণ করেছে।বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র মৎস্য কর্মকর্তা মাকসুদুল হাসান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, জনস্বাস্থ্য প্রকৌশলী ইকরামুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান প্রমুখ।

এসময় উপজেলা চত্বরের বিভিন্ন স্থানের ময়লা-আর্বজনা পরিস্কার করেন উপজেলা পরিষদের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই