তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
‘আমাদের ক্যাম্পাস আমরাই পরিচ্ছন্ন রাখবো, সুস্থ্য, সুন্দর রাষ্ট্র গড়বো’ এ স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের আয়োজনে  ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।  ক্যাম্পাসকে ডেঙ্গু মুক্ত করতে ও পরিষ্কার পরিচ্ছন্ন  রাখতে এ অভিযান পরিচালিত হয়।

রোববার দুপুরে ক্যাম্পাসে এ অভিযান উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এসময় অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিব সহ নেতা-কর্র্মীরা উপস্থিত ছিলেন।

ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতাঅভিযানের  উদ্বোধক উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান জানান, দেশব্যাপী ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে ডেঙ্গু। এতে করে সারা দেশের মতো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। ছাত্রলীগের সভাপতি মো. নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. রাকিবুল হাসান রাকিবের নেতৃত্বে এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই