তারিখ : ০৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে ৪জনের সাজা

নওগাঁয় ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে ৪জনের সাজা
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
নওগাঁর আত্রাইয়ে মাদক বিক্রয় ও সেবনের দায়ে ৪ জনের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছানাউল ইসলাম তাদের এই কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো- উপজেলার ভরতেঁতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে প্রিন্স প্রামানিক (২৫), সাহেবগঞ্জ গ্রামের রাখাল চন্দ্র পালের ছেলে কালিচরন (৬৫), শিবপুর গ্রামের মৃত আহাদ আলী মোল্লার ছেলে মতিন মোলা (৪৮), সাহেবগঞ্জ গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মাসুদ রানা (৪৪)। আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এস আই করুজ্জামান ও এএসআই ছাইফুল অভিযান পরিচালনা করে ওই ৪ জনকে আটক করে। এ সময় কাছে থাকা গাঁজা ও হেরোইন জব্দ করে।

পরে আত্রাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছানাউল ইসলাম ভ্রাম্যমান  আদালতে প্রিন্স প্রামানিক ও কালিচরনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং মতিন মোল্লা ও মাসুদ রানাকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড মেয়াদে দিয়ে শনিবার সকালে তাদের নওগাঁ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই