তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি রাবি শিক্ষক ফোরামের

খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি রাবি শিক্ষক ফোরামের
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি জানিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম। বৃহস্পতিবার দুপুরে শিক্ষক  ফোরামের জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি ড. হাবীবুর রহমান ও সম্পাদক ড. আওরঙ্গজীব মো. আব্দুর রহমান স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানান ।

বিবৃতিতে উল্লেখ করা হয়, বাংলাদেশের জনগণ আজ গণতন্ত্র ও বাকস্বাধীনতাসহ সবরকম অধিকার থেকে বঞ্চিত। তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় অভিযুক্ত করে কারান্তরীণ রাখা হয়েছে। প্রধানমন্ত্রী থাকাকালীন তাঁর সকল কর্মকান্ড এবং দিকনির্দেশনা দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য ছিল মাইলফলক।এমতাবস্থায়, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অনতিবিলম্বে সুচিকিৎসার জোর দাবি জানান তারা।

বিবৃতিতে আরো বলেন, রাবির জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছে যে, বাংলাদেশের জনগণ আজ গণতন্ত্র ও বাকস্বাধীনতাসহ সবরকম অধিকার থেকে বঞ্চিত। দেশের উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করলেও বন্যার্তরা প্রয়োজনীয় সাহায্য পাচ্ছে না। ডেঙ্গু এখন মহামারীর আকার ধারণ করেছে। সারাদেশে প্রায় ৫০টি জেলায় ডেঙ্গু রোগ ছড়িয়ে গেলেও সরকারের পক্ষ থেকে লক্ষ্যণীয় উদ্যোগ নেই। প্রকাশ্যে মানুষ খুন করা হচ্ছে, অথচ প্রশাসন নির্বিকার। এক শ্রেণীর স্বার্থান্বেসী মহল শেয়ারবাজারসহ জনগণের কোটি কোটি টাকা আত্মসাৎ করলেও সরকার নিশ্চুপ রয়েছে।#


 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই