তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে শেখ রাসেল মডেল স্কুল নির্মাণ কাজ উদ্বোধন

রাবিতে শেখ রাসেল মডেল স্কুল নির্মাণ কাজ উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৫ জুলাই]
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শেখ রাসেল মডেল স্কুলের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা সকালে এই নির্মাণ কাজের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র (প্রতিমন্ত্রী) এ এইচ এম খায়রুজ্জামান (লিটন)।

উদ্বোধনের পর মেয়র তার বক্তৃতায় শেখ রাসেল মডেল স্কুল নির্মাণের জন্য যথাযোগ্য স্থান নির্বাচন করায় বিশ্ববিদ্যালয় কর্তপক্ষকে ধন্যবাদ জানান। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মত এই স্কুলেও মানসম্মত শিক্ষাদান করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারীসহ বিশিষ্ট শিক্ষক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্কুল পরিচালনা পর্ষদের সভাপতিসহ সদস্য ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রায় ১.৩ একর জায়গা জুড়ে এই স্কুল ক্যাম্পাসে চারতলা ভবন নির্মাণ করা হবে। স্কুলে প্রচলিত সুবিধাদি ছাড়াও বঙ্গবন্ধু কর্ণার, আইটি রুম, অন্তঃকক্ষ খেলাধুলার ব্যবস্থা, উন্মুুক্ত মঞ্চ, অগ্নি নির্বাপণ ব্যবস্থা, অভিভাবদের বসার জায়গা, খেলার মাঠ করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই