তারিখ : ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদরাসায় নবীন বরণ অনুষ্ঠিত

নান্দাইলে ঘোষপালা ফাযিল মাদরাসায় নবীন বরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ জুলাই]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ঘোষপালা ফাযিল মাদরাসায় ১লা জুলাই আলিম শ্রেনীতে নতুন ভর্তিকৃত ১৮০জন ছাত্র/ছাত্রীকে আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেওয়া হয়। এ উপলক্ষে মাদরাসা মাঠে এক সমাবেশের আয়োজন করা হয়। অধ্যক্ষ মাওলানা আবুল হাসান মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত বরণ অনুষ্ঠানে এলাকার অভিভাবক সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইংরেজী প্রভাষক মোঃ আব্দুল আওয়ালের সঞ্চালনায় অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রসুল মাদরাসার অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, চকমতি ডিএস ফাযিল মাদরাসার অধ্যক্ষ মোঃ আজিজুল ইসলাম, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক মোঃ এনামুল হক বাবুল, সহযোগী অধ্যাপিকা শাহিনা আক্তার, নান্দাইল সাংবাদিক সমিতির সেক্রেটারী এবি সিদ্দিক খসরু, গভনিং বডির অভিভাবক সদস্য মোঃ জসিম উদ্দিন, কালীগঞ্জ দাখিল মাদরাসার সুপার মোঃ আব্দুস সালাম, চপই দাখিল মাদরাসার সুপার মোঃ হারুন অর রশিদ, গইসখালী দাখিল মাদরাসার সুপার নবিউর রহমান প্রমুখ সুধীজন। পরে দেশ জাতি ও ছাত্র/ছাত্রীদের কল্যানে মাওলানা আজিজুল ইসলাম বিশেষ দোয়া পরিচালনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই