তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় হামলা

ভালুকায় মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় অধ্যয়ত প্রকৌশলীর উপর হামলা
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ভালুকা উপজেলার ডাকাতিয়া হিজলীপাড়ায় মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় মাদক বিক্রেতাদের হামলায় ঢাকা গ্রীণ ইউনিভার্সিটিতে অধ্যয়নরত মাহবুবুর রহমান নামে এক ছাত্রর মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। তিনি ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। আহত ছাত্র হিজলীপাড়া এলাকার প্রবাসী আজাহার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানাযায়,ডাকাতিয়া ইউনিয়নের মাদকের তালিকাভূক্ত ব্যবসায়ী হিজলীপাড়া এলাকার নাজমূল হক দীর্ঘ দিন যাবত মাদকের ব্যবসা করে আসছিল। মাহবুবব ঘটনার দিন নাজমুলকে আধা কেজি গাঁজাসহ হিজলীপাড়া এলাকার মুক্তিযোদ্ধা মোড়ে হাতে নাতে ধরে ফেলে। মাহবুব্ব তাৎক্ষণিক বিষয়টি ভালুকা মডেল থানার পিএসআই রঞ্জন দেবনাথকে জানান। এরই মাঝে নাজমুলের সহযোগী সেকান্দর আলী সেক,আন্তু,মান্না ও বাবুল এসে মাহবুবেবরে উপর হামলা করে মাথায় আঘাত করে নাজমুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ওই এলাকার সংরক্ষিত মহিলা ইউপি সদস্য লাইলী বেগম উপস্থিত ছিল। ঘটনার পর মাহবুবের পরিবারের লোকজন তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ডাক্তার তাঁর মাথায় ১০টি সেলাই দিয়েছে। মাহবুবুর রহমান টাঙ্গাইল হেভিড হাজী আবুল হোসেন ইনিস্টিটিউট এন্ড টেকনোলাজি থেকে ডিপ্লোমা শেষে করে ঢাকা গ্রীণ ইউনিভার্সিটিতে ইলেট্রেনিক্স এন্ড ইলেট্রিকেল ইঞ্জিনিয়ারিং(ইইই)তে অধ্যয়নরত। এ ঘটনায় মাহবুবু বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত ছাত্রের মা মমতাজ বেগম জানান, লাইলী মেম্বারের নির্দেশে আমার ছেলের উপর হামলা করা হয়েছে। লাইলী সেল্টারেই ওই এলাকার মাদক ব্যবসা চলেছে।ইউপি সদস্য লাইলী বলেন,আমি কোনো মাদক ব্যবসায়ীকে সেল্টার দেই না। ঘটনার সময় আমি সেখানে উপস্থিত ছিলাম বটে। আমি কাউকে মাহবুবকে হামলার করার নির্দেশ দেই নি।এএসআই শাহনূর বলেন,আমি ঘটনাস্থলে গিয়ে ছিলাম। আগামীকাল সেখানে গিয়ে আপনাকে বিস্তারিত জানাবো বলে ফোন কেটে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই