তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২

ভালুকায় সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২
[ভালুকা ডট কম : ১৬ জুন]
ভালুকা উপজেলার সিডষ্টোর উত্তর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় প্রাইভেট কারের চাপায় ১পথচারী নিহত ও প্রাইভেট কারে থাকা ২যাত্রী আহত হয়েছে।

স্থানীয়রা জানায় (১৫জুন) শনিবার দিবাগত রাত ১টার সময় দোকান থেকে বাসায়  যাবার পথে উপজেলার সিডষ্টোর বাজারের তাহের মুন্সি (৫৫) মহাসড়ক পারাপারের সময় ময়মনসিংহ গামী একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে সে ঘটনা স্থলেই মারা যায়। নিহত তাহের মুন্সি উপজেলার সিডষ্টোর বাজারে ফ্যান, মটরের মেকানিক্সের কাজ করত।

ওই সময় প্রাইভেট কারের ২যাত্রী আহত হয় আহতদের হবিরবাড়ী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় । আহতরা হলেন ঢাকা বাড্ডা এলাকার মিতু (২০) সাহিবুল, মেহেদি (২০), পিতা আবুল দেওয়ান। নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি ভালুকা হাইওয়ে পুলিশ উদ্ধার করেছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই