তারিখ : ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে বিপুল পরিমান ফেন্সিডিল,ইয়াবাসহ আটক ৪

কালিয়াকৈরে বিপুল পরিমান ফেন্সিডিল,ইয়াবা ও ইনজেকশন উদ্ধার- আটক ৪
[ভালুকা ডট কম : ২০ মে]
গাজীপুরের কালিয়াকৈরে বিপুল পরিমান আমদানী নিষিদ্ধ ভারতী ফেন্সিডিল,ইনজেকশন এবং ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব এবং কালিয়াকৈর থানা পুলিশ।উপজেলার ঢাকা-টাংগাইল মহাসড়কের শিলা বৃষ্টি সিএনজি পাম্ম এলাকা থেকে র‌্যাবের বিশেষ অভিযান চালিয়ে রোববার ভোর রাতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ১০০ বোতল ফেন্সিডিল এবং ১৯৯০টি BUPRENORHPINE INGECTION IP 2ML নামের ইনজেকশন ও একটি ট্রাক ঢাকা মেট্রো ট ১৫-০৮১৭ সহ মোট ৩ জনকে গ্রেফতার করে।

আটককৃতরা হলো,দিনাজপুর জেলার বিরামপুর  উপজেলার দাউতপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে ইউনুস আলী(৩৫),ঠাকুরগাঁও সদর থানার চিচ্ছিলা এলাকার মৃত হবিবর রহমানের ছেলে মনিরুজ্জামান মনিরুল(২৬),ঠাকুরগাঁও সদর উপজেলার হরিহরপুর গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে সাইদুর রহমান(২৭)।

অপরদিকে ওই দিন রাতে কালিয়াকৈর থানার এ এস আই ইমরানের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে উত্তর হিজলতলী এলাকা থেকে ১০০পিচ ইয়াবাসহ উপজেলার  ভৃঙ্গরাজ মীরপাড়া এলাকার মৃত আব্দুস সালাম মিয়ার ছেলে সাইফুল ইসলাম(৩৮)কে গ্রেফতার করে।

স্থানীয় ও র‌্যাব এবং পুলিশ সূত্রে জানা যায় ,র‌্যাব ৪ সিপিসি১,মিরপুর ১ পাইকপাড়া, ঢাকা আশুলিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দিনাজপুর জেলা হতে একটি ট্রাকে বিপুল পরিমনা  আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল এবং ইনজেকশন নিয়ে চন্দ্রা হয়ে ঢাকা আশুলিয়া থানা এলাকায় প্রবেশ করবে এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-টাংগাইল মহাসড়কের শিলা,বৃষ্টি সিএনজি পাম্প এলাকায় অবস্থান নিয়ে রোববরা ভোর রাতে একটি ট্রাক ও ৩ জনকে আটক করে কালিয়াকৈর থানায় প্রেরন করি।

এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলমগীর হোসেন মজুমদার বলেন,গ্রেফতার কৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে সোমবার দুপুরে গাজীপুর জেলা কারাগরে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই