তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে আওয়ামীলীগ নেতার প্রতিবাদ সমাবেশ

নান্দাইলে আওয়ামীলীগ নেতার সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ  
[ভালুকা ডট কম : ১৯ মে]
ময়মনসিংহের নান্দাইলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাতেম আলী সহ ৮জন নেতাকর্মীর নামে মিথ্যা চাদঁবাজি মামলা রুজু করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার নান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে হেমগঞ্জ বাজার সর: প্রা: বিদ্যালয় প্রাঙ্গনে ইফতারপূর্বক সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মো. আব্দুল হেলিম।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নান্দাইল ইউপি’র চেয়ারম্যান আনোয়ারুল হক, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন বাবুল, হাফিজুর রহমান রিপন, মোঃ নূরুল্লাহ, সাইদুর রহমান মন্টু, প্রভাষক মোঃ কায়সারুল ইসলাম কায়সার ও এলাকার মুরুব্বী মতিউর রহমান মতি হুজুর।

সংবাদ সম্মেলনে বক্তারা নান্দাইল মডেল থানায় জনৈক আব্দুল হেলিম কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলা অভিলম্বে প্রত্যাহারের দাবী জানান। এসময় সম্মেলনে জেলা ও উপজেলায় কর্মরত ২৩জন সাংবাদিক এবং সহস্রাধিক নেতাকর্মী ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

বক্তাগণ আরও জানান, কোন সুনির্দিষ্ট তদন্ত ছাড়াই মামলা রুজু করে আওয়ামীলীগ নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। এধরনের মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বৃহৎ আন্দোলনের কর্মসুচী ঘোষণা দেওয়া হবে।

উল্লেখ্য ১৪ই মে/১৯ইং একই ইউনিয়নের জনৈক আব্দুল হেলিম ও অপারাপর এক কৃষকের মধ্যে জমির কাওলা সংক্রান্ত জটিলতার এক পর্যায়ে আব্দুল হেলিম সহ নেতাকর্মীদের নাম উল্লেখপূর্বক নান্দাইল মডেল থানায় একটি মামলা নথিভূক্ত করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই