তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ছাত্র নিহতের গুজবে মহা-সড়ক অবরোধ

কালিয়াকৈরে বাস চাপায় স্কুলছাত্র নিহতের গুজবে মহা-সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১৪ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় আজমেরি পরিবহনের বাস চাপায় রকিব হাসান (৯) নামে এক স্কুলছাত্র নিহতের গুজবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেন স্কুলের ছাত্ররা। মঙ্গলবার বেলা ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মৌচাক বাস ষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় বাসের ধাক্কায় গুরুত্বর আহত হন পঞ্চম শ্রেনীর ছাত্র রাকিব হাসান ও তার পিতা গাইবান্ধা জেলার  গবিন্দ গঞ্জ থানার করুল গাছা এলাকার সাহারুর ইসলাম। সাহারুল ইসলাম মৌচাক এলাকায় মোল্লাবাড়ীতে বাসা ভাড়া থেকে বনলতা কাঁচাবাজারে সবজির ব্যবসা করেন।

কোনাবাড়ী হাইওয়ে থানার ওসি মো. মজিবর রহমান ও স্থানীয়রা জানান, গ্রামের বাড়ী থেকে গত কয়েকদিন আগে তার স্ত্রীসহ ছেলে রাকিব বাবার কাছে বেড়াতে আসে। মঙ্গলবার  সাহারুল ছেলেকে নিয়ে কোনাবাড়ী কাচাঁমালের আড়ৎ এ যান তার দোকানের কাচাঁমালের জন্য। কোনাবাড়ী আরৎ থেকে মাল নিয়ে রিক্সাভ্যান যোগে ফেরার সময় মৌচাক বাস ষ্ট্যান্ডের কাছাকাছি পৌছলে পিছন দিক থেকে আসা আজমেরি পরিবহনের একটি বাস(ঢাকা মেট্রো-১১-৩৯৯৭) ভ্যানটিকে ধাক্কা দিলে রিক্সাভ্যানটি উল্টে গিয়ে দুমরে মুচরে যায় এতে ঘটনাস্থল থেকে গুরুত্বও আহত অবস্থায় রাকিব ও তার বাবা সাহারুলকে স্থানীয়রা উদ্ধার কওে হাসপাতালে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা মোটর সাইকেল নিয়ে আজমেরি পরিবহনের বাসটিকে ধাওয়া করে সফিপুর বাজার বাস ষ্ট্যাান্ড এলাকায় এসে বাসটি আটক করে। সাথে সাথে ডিউটিরত কোনাবাড়ী হাইওয়ে থানার পুলিশ বাসের চালককে আটক করে নিয়ে  যায়। বাসটি আটকের পর শিশু রাকিবের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে স্কুল/কলেজের ছাত্ররা প্রায় ২ঘন্টা ঢাকা-টাঙ্গাইল মহা-সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবহন মালিক নেতাদের মাধ্যমে রাকিবের মৃত্যু হয় নাই এটা গুজব ছাত্রদের বোজানো হলে এবং আহতদের চিকিৎসার ব্যাপারে সমযোতায় ছাত্ররা অরোধ তুলে নেয়। এবং ট্রাকচালক আব্দুল মজিদকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত বাসটির চালককে আটক করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই