তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিশ্ব মা দিবস পালন

রাণীনগরে বিশ্ব মা দিবস পালন
[ভালুকা ডট কম : ১২ মে]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব মা দিবস পালন করা হয়েছে। দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করে।

রবিবার কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্বামাম মাহমুদার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুনের পত্নী ফারহানা মুনমুন।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভ’মি) টুকটুক তালুকদার, সাব-রেজিস্ট্রার মিলি আক্তার, একাডেমিক সুপারভাইজার কামরুল হাসান, জনস্বাস্থ্য কর্মকর্তা ইকরামুল বারী প্রমুখ। অনুষ্ঠানে কোন মাকে বৃদ্ধাশ্রমে না পাঠাতে, বাল্যবিবাহ না দিতে, মায়ের প্রতি কোন প্রকারের অবহেলা না করার শপথ গ্রহণ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই