তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

হালুয়াঘাটে ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি
[ভালুকা ডট কম : ১২ মে]
ময়মনসিংহের হালুয়াঘাটে ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে। গতকাল রাত আনুমানিক দেড়টার সময় ঘূর্ণিঝড়ে উপজেলার যাদুকুড়া, রনকুঠরা, মনকান্ডাসহ আশপাশের কয়েকটি এলাকায় ঘরবাড়ি বিধ্বস্ত করে দিয়ে যায়।  এ সময় পল্লী বিদ্যুতের প্রায় অর্ধশত মূল খুটি মাটিতে পড়ে যায়। এছাড়া ফসল ও ঘরবাড়ির ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয় বলে স্থনীয়রা জানান।

রনকুঠরা গুচ্ছ গ্রামের শেফালী খাতুন (৬০) কান্নাজড়িত কন্ঠে  বলেন, রাতে ঘূর্ণিঝড়ে সব কিছু উড়িয়ে নিয়ে গেছে। তার কোন রাত্রী যাপনের আর সুযোগ নেই। আবেদ আলী (৭২) বলেন, আমার এখন সব শেষ, কিভাবে বাঁচবো।একইভাবে হারুন অর রশিদ (৫৫), আব্দুর রাজ্জাক (৫০), আলী মামুদ (৫২), মাসুম আহমেদ (৪৫) বলেন, রাত আনুমানিক দেড়টার দিকে আচমকা আগুনের স্ফুলিঙ্গ'র মতো দেখা যায়, গড়ম বাতাস বইতে শুরু করে। তারপর বিদ্যুতের খুঁটি ভেঙ্গে ফেলে,  ঘরের চাল উড়িয়ে নিয়ে যায়, গাছপালা দুমড়ে মুচরে ফেলে।

স্থানীয়দের অভিযোগ, এখন পর্যন্ত কেউ তাদের কোন খবর নিতে যায়নি। এ ঘটনায় হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, আমি খোঁজ খবর নিবো এবং ক্ষতিগ্রস্থ লোকদের ব্যাপারে কি করা যায় তার প্রদক্ষেপ গ্রহণ করবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই