তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জোহার সমাধিতে রাবি শিক্ষক সমিতির পুষ্পস্তবক অর্পণ

জোহার সমাধিতে রাবি শিক্ষক সমিতির পুষ্পস্তবক অর্পণ
[ভালুকা ডট কম : ০৯ মে]
ড. শামসুজ্জোহার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) নবনির্বাচিত শিক্ষক সমিতি। বৃহষ্পতিবার বেলা ১১টায় জোহার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।পরে একটি সংক্ষিপ্ত র‌্যালি নিয়ে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে যায়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং এক মিনিট নিরবতা পালন করেন।

এসময় শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মো. সাইয়েদুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আশরাফুল ইসলাম খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রেজিনা লাজ, যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. মো. মোজাম্মেল হোসেন বকুল, সদস্য অধ্যাপক ড. মো. আবুল কালাম আজাদ-২, অধ্যাপক ড. শেখ শামসুল আরেফিন, অধ্যাপক ড. এ এম শহীদুল আলম লিটন, অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম রয়েল, অধ্যাপক আজিজুর রহমান শামীম, অধ্যাপক ড. এ কে এম মাহমুদুল হক টুটুল, অধ্যাপক ড. মো. আলতাফ হোসেন-১ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল বুধবার দুপুরে উপাচার্য এম আব্দুস সোবহানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তারা। এসময় উপাচার্য নবনির্বাচিত শিক্ষক সমিতি নিয়ে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই