তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে গৃহবধূর খুনিদের গ্রেফতারের দাবিতে থানা ঘেরাও

গফরগাঁওয়ে কিশোরী গৃহবধূ সাথীর খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও থানা ঘেরাও
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
শনিবার সকালে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কিশোরী গৃহবধূ স্কুল ছাত্রী সাথী আক্তারকে(১৩)নির্যাতন করে হত্যার  প্রতিবাদে এবং খুনীদের গ্রেফতারের দাবিতে পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে চরাঞ্চলের শতশত নারী পুরুষরা।পরে মিছিলটি শহরের কলেজ রোডের প্রেসক্লাবে সামনে এসে প্রায় আধাঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচীতে অংশ নেয়।

মানববন্ধন শেষে নারী পুরুষরা আবারও বিক্ষোভ মিছিলসহকারে আসমামী গ্রেফতারের দাবিতে গফরগাঁও থানা ঘেরাও করে রাখে।এসময় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাকিউর রহমান মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা শান্ত হয়।মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,চরআলগী ইউপির মহিলা সদস্য আছমা খাতুন,রুমা আকাতার,মনির হোসেন,নিহত সাথীর মা রেহেনা আক্তার।

গফরগাঁও থানার ওসি তদন্ত মনিরুল ইসলাম জানান,ঘটনার পরপরই মামলার এজাহারনামীয় এক নারী আসামীকে গ্রেফতার করা হয়েছে।বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য যে,লাখ যৌতুক না পেয়ে গত ১৬এপ্রিল সাথী আক্তার(১৪)নামে কিশোরী নববধূকে গলা টিপে হত্যা করেছে স্বামী ও শশুর বাড়ির লোকজন।এঘটনায় নিহত কিশোরী বাবা আব্দুল লতিফ বাদী হয়ে ঔদিন রাতে গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই