তারিখ : ২১ আগস্ট ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পুলিশের হাতকড়া নিয়ে আসামীর পলায়ন

কালিয়াকৈরে পুলিশের হাতকড়া নিয়ে আসামীর পলায়ন
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার হরিণহাটি এলাকা থেকে এস আই নজরুল ইসলাম দুই আসামীকে হ্যান্ডকাপ পড়িয়ে থানায় নিয়ে যাওয়ার সময় এক আসামী হাতকড়া নিয়ে পালিয়ে যায়।

পৌরসভার হরিনহাটি এলাকা থেকে রহিম মন্ডল (২৭) নামের এক যুবককে বস্তাবন্দি হাত-পা বাধাঁ অবস্থায় উদ্ধারের ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা হলে পুলিশ আবির বাগচি ও ডন নামে দুই আসামীকে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করে আসামীদেরকে হাতকড়া পড়িয়ে থানায় নিয়ে যাওয়ার সময় আসামী আবির বাগচি হাতকড়া নিয়ে পালিয়ে যায়। গত ১৬ এপ্রিল বস্তাবন্দি হাত-পা বাধাঁ অবস্থায় উদ্ধারের ঘটনায় আব্দুল রহিমের পিতা আব্দুর রাজ্জাক মন্ডল বাদী হয়ে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও  পুলিশ জানান, গত ১৪ এপ্রিল রাতে এক  যুবককে বস্তাভর্তি করে হরিণহাটি এলাকায় ফেলে রাখার একটি মামলায় কালিয়াকৈর থানা পুলিশের কর্মকর্তা এসআই নজরুল ইসলামসহ আরো দুই পুলিশ কনষ্টেবল নিয়ে আসামী ধরতে যান। ওই সময় ওই পুলিশ কর্মকর্তা হরিণহাটি এলাকায় কাঁচাবাজার এলাকার একটি বাড়ী থেকে মামলার  এজাহারভুক্ত আসামী আবির বাগচি নামের একজনকে আটক করে হাতকড়া লাগান। পরে আটককৃত আসামীর তথ্যের ভিত্তিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দিকে এগিয়ে এসে এপেক্স কলোনী থেকে ডন নামে আরেক আসামীকে আটক করে হাতকড়া পড়ায়। পরে ওই পুলিশ কর্মকর্তা আটককৃত দুই আসামীকে একটি সিএনজিতে তুলতে গেলে আবির বাগচি হাতকড়া পড়া অবস্থায় পুলিশের এক কনষ্টেবলের হাত থেকে পালিয়ে যায়। ওই সময় তিন পুলিশ হরিণহাটি এলাকার বিভিন্ন স্থানে খুঁজাখুজি করে না পেয়ে অপর আটককৃত আসামী ডনকে নিয়ে থানায় চলে যান। এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে এসে ভীড় করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন পুলিশ  দুই আসামীকে একটি সিএনজিতে তুলার চেষ্টা করেন। ওই সময় আবির বাগচি নামের এক আসামী পুলিশের হাত থেকে ছুটে দৌড়ে পালিয়ে যায়। ওই সময় আটক আসামী আবির বাগচি পুলিশের হাত থেকে ছুটে পালানোর সময় নির্বাক দৃষ্টিতে তাকিয়ে থাকে ওই পুলিশ কর্মকর্তা এসআই নজরুল ইসলাম। পরে আরেক আটককৃত ডন নামের আসামীকে সিএনজিতে তুলে এক কনষ্টেবলের হাতে দিয়ে পালিয়ে যাওয়া আসামীকে খুঁজতে থাকে। তবে পালিয়ে যাওয়া আসামীকে ধরতে পারেনি।

ওই পুলিশ কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানান, আমাদের হাত থেকে হাতকড়াসহ আবির বাগচি নামের এক আসামী পালিয়ে গেছে। তাকে আবার গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছি।ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, ওই পুলিশ কর্মকর্তা নজরুল ইসলাম আমাকে জানিয়েছিল, যে হারিণহাটি এলাকা থেকে একজন আসামী ধরেছিল। কিন্তু হ্যান্ডকাপসহ আসামী পালিয়ে গেছে এরকম কিছু আমাকে নজরুল ইসলাম জানায়নি।

উল্লেখঃ হরিণহাটি এলাকার ১৪ এপ্রিল রাতে একটি রাস্তায় বস্তাবন্দি অবস্থায় এক যুবককে দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা থানায় খবর দিলে ঘটনা স্থলে পুলিশ এসে বস্তাবন্দি হাত-পা বাধাঁ গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই