তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান বাঁচতে চায়

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রায়হান বাঁচতে চায়
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
মানুষ মানুষের জন্য জীবন জীবনেরি জন্য” জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মেধাবী শিক্ষার্থী রায়হানুল ইসলাম মৃত্যুর সঙ্গে  পাঞ্জা লড়ছেন। সে দুরারোগ্য লিউকিমিয়া জটিল রোগে আক্রান্ত হয়ে ভুগছেন। বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে হেমাটোলজি বিভাগে ডি ব্লকে (বেড নম্বর গ্রিণ ৩) চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তার বোনম্যারো ট্রান্সপ্লান্ট করতে হবে। চিকিৎসা বাবদ প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকা প্রয়োজন।রায়হানের বাবা আব্দুল মজিদ জানান  এত টাকা জোগাড় করে  চিকিৎসা করা আমার পক্ষে  সম্ভব নয়। রায়হানের  বাড়ী  রংপুরের বদরগঞ্জে।  ছেলের চিকিৎসার জন্য  হৃদয়বান ব্যক্তিদের  সকলের কাছে সহযোগিতা চেয়েছেন আব্দুল মজিদ।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ সোনালী ব্যাংক, জাককানইবি শাখা, হিসাব নম্বর ঃ ৩৩২৮২০১০০০৪৩০ (কাউসার জাহান, রায়হানের সহপাঠী), ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং নম্বর ঃ ০১৭৫৪৪২৫৮৪৭০ ও বিকাশ নম্বর ঃ ০১৭৭৫-১২১৭২৫ (মহসীন তালুকদার, রায়হানের সহপাঠী)।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই