তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

পত্নীতলায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
নওগাাঁর পত্নীতলায় পহেলা বৈশাখ- ১৪২৬ বঙ্গাব্দ উপলক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজনে নেচে-গেয়ে ও পান্তা-ইলিশ খেয়ে বাংলা শুভ নববর্ষ বরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের সভাপতিত্বে উক্ত শোভাযাত্রাটি উপজেলা পরিষদ হতে শুরু হয়ে নজিপুর পৌর এলাকার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার উপজেলা পরিষদ এসে শেষ হয় । পরে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরী, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাদ), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্নাহ ঝরণা, উপজেলা প্রকৌশলী সৈকত দাশ, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই