তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নুসরাতের খুনিদের শাস্তির দাবীতে বেনাপোলে মানববন্ধন

নুসরাতের খুনিদের শাস্তির দাবীতে বেনাপোল বন্দরে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১৩ এপ্রিল]
শিক্ষার্থী নুসরাত জাহান রাফির খুনিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বন্দরনগরী বেনাপোল শহরে  মানববন্ধন কর্মসুচী পালন হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বিকাল ৪ টায়  বন্দর প্রেসক্লাব, বেনাপোলের আয়োজনে ৩ নং গোডাউনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে বিকাল ৩ টায় নুসরাতের আত্মার মাগফেরাত কামনায় বন্দর প্রেসক্লাবে দোয়া হয়। মানববন্ধনে বন্দর প্রেসক্লাবের সংবাদকর্মীরা, মাদ্রাসা শিক্ষার্থী ও সামাজিক সংগঠন আমরা বেনাপোল বাসিন্দাসহ বিভিন্ন সংগঠন অংশ নেয়।

বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দীনের সভাপতিত্বে  মানব বন্ধন ও দোয়া  অনুষ্ঠানে আলোচনা রাখেন, বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা চেয়ারম্যান বজলুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুল হক, সহ-সভাপতি আবুল বাশার, সাংগঠনিক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এসএম স্বপন প্রমুখ।

বক্তারা বলেন, মানুষ কতো নিচে না নামলে এমন জঘন্য আচারণ করতে পারে। নুসরাত হত্যার নির্দেশকারীরা যেমন অপরাধী তেমনি নুসরাত যাদের কাছে নিরাপত্তা চেয়ে বাঁচার আকুতি জানিয়েছিলেন, কিন্তু তারা নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে তারাও সমান অপরাধী। অভিযুক্ত সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা। #




 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই