তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে নান্দাইল চ্যাম্পিয়ন

বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে নান্দাইল চ্যাম্পিয়ন
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
বহু প্রতিকূলতাকে পিছনে ফেলে ময়মনসিংহ বিভাগের নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রমীলা ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শক্তিশালী প্রতিপক্ষ রংপুর বিভাগকে ১-০ গোলে হারিয়ে নান্দাইল প্রমীলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে। গত বছর তারা ফাইনালে উঠেও ট্রাইব্রেকারে খুলনা বিভাগের ঝিনাইদহের দোহারো সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিপক্ষে রানার্সআপ হয়েছিলো।প্রতিদিনই বিভিন্ন কলাকৌশলী, খেলা অনুশীলন করে এই প্রমীলা ফুটবল দল। তারই ফলাফল স্বরূপ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ এর চ্যাম্পিয়নশিপ অর্জন করে।

নান্দাইলের প্রমীলা ফুটবলার’রা জানান,আমরা আমাদের সাধ্যের সবটুকু দিয়ে খেলেছি। উক্ত ফাইনাল ট্রফি নান্দাইলের মানুষকে উপহার দিতে পেরে আমরা অত্যন্ত খুশী।নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন জানান, নান্দাইলের প্রমীলা ফুটবল দলের ফাইনাল খেলাটি গ্যালারিতে বসে উপভোগ সহ খেলোয়াড়দের উৎসাহীত করেন। তিনি খেলোয়াড়দেরকে অভিনন্দন জানান। খেলা শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত থেকে নান্দাইলের প্রমীলা ফুটবল খেলোয়াড়রা চ্যাম্পিয়ন ট্রফি গ্রহন করে।#










 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই