তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে আ.লীগ কার্যালয়ে হামলা,মামলা

সখীপুরে আ.লীগ কার্যালয়ে হামলা ,যুবলীগের সাধারণ সম্পাদকসহ ১৮ জনের নামে মামলা
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা আওয়ামী লীগ’র দলীয় কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা করা হয়েছে। মামলায় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তালুকদারসহ ১৮ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

বুধবার রাতে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান শওকত শিকদারের ভাতিজা ফজলুল হক শিকদার বাদী হয়ে এ মামলা করেন। মামলায় পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক তালুকদার, সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর আমির হামজা বাদু ও সখীপুর লোকাল বয়েজ ক্লাবের সভাপতি মনোয়ার হোসেন অন্তরকেও আসামি করা হয়েছে। আসামিরা সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু’র অনুসারি বলে জানা গেছে।

মামলার বিবরণ ও দলীয় সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার হায়দার কামাল লেবুকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে রাত ১০টার দিকে এতিম খানা রোডে আওয়ামী লীগের কার্যালয় হামলা চালিয়ে চেয়ার ভাঙচুর করে দূবৃত্তরা। এ সময় হামলাকারীরা ওই কার্যালয়ে থাকা বর্তমান সংসদ সদস্য এডভোকেট জোয়াহেরুল ইসলাম এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদারের ছবি সম্বলিত ব্যানার ফ্যাস্টুনও ছিড়ে ফেলে। তারা একটি এলইডি টেলিভিশনও নিয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার বলেন- সাবেক সংসদ  অনুপম শাহজাহান জয় ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু’র সমর্থকরা  আওয়ামী লীগ অফিসে হামলা করে ভাঙচুর করেছে। এটা নিন্দনীয় ও দুঃখজনক।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জুলফিকার  হায়দার কামাল লেবু বলেন- আওয়ামীগ কার্যালয়ে কোন ধরনের হামলার ঘটনা ঘটেনি। নির্বাচনে আওয়ামী লীগ নামধারী যাঁরা আওয়ামীগের বিরোধীতা করেছে তারাই আওয়ামীলীগ অফিসের নাম ভাঙিয়ে আমার লোকজনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা করেছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন- আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগে মামলা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই