তারিখ : ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে কাবাডি প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

গৌরীপুরে স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৬ মার্চ]
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা গৌরীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বোকাইনগর ইউনিয়ন দল রামগোপালপুর ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক সহযোগিতায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত খেলায় ১০টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

বক্তব্য রাখেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন, অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু, ইউপি চেয়ারম্যান হাবিবুলালাহ হাবিব, সাবেক ফুটবলার নজরুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, সাইদ হাসান হারুন, আবদুর রউফ মোস্তাকিম প্রমুখ।

খেলা পরিচালনা করেন  গৌরীপুর আরকে সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আব্দুল মালেক ও রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মঞ্জুর আহাম্মেদ বাহার। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই