তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন

ভালুকায় মানবাধিকার কর্মীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ভালুকায় বাংলাদেশ জাতীয় মানবাধিকার সংস্থা (আইন সহায়তা কেন্দ্র) কেন্দ্রিয় সদস্য মারজিয়া শহীদ গাজীর উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় ভালুকা উপজেলা পরিষদের সামনে গফরগাঁও সড়ক আধা ঘন্টা ব্যাপী মানব বন্ধন করে।

বৃহস্পতিবার রাতে উপজেলার হবিরবাড়ি  গ্রামের খন্দকারপাড়া মোড়ে নিজ বাড়িতে স্থানীয় সন্ত্রাসী আসাদ,শাহা, শারফুল, সোরহাব,আব্দুর রশিদ,আনোয়ারা ও মুর্শিদা খানমের নেতৃত্বে  মারজিয়া শহীদ গাজীর উপর সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনার প্রতিবাদে  আইন সহায়তা কেন্দ্র (আসক ফাউন্ডেশন) ভালুকা শাখার উদ্যোগে এ মানব বন্ধন করে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন, আসক ময়মনসিংহ জেলা শাখার সভাপতি সুমন ভট্রাচার্য, সাধারণ সম্পাদক নেপাল ধর,বাংলাদেশ মানবাধিকার কমিশন ভালুকা শাখার সভাপতি আফজাল হোসেন,ভালুকা আইন সহায়তা কেন্দ্রের সভাপতি আবুল কালাম আজাদ,ভালুকা রিপোর্টাস ক্লাব সাধারণ সম্পাদক খলিলুর রহমান খান জুয়েল,হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির আইন উপদেষ্টা আমিনুল ইসলাম, ক্রাইস সার্চের রিপোর্টার বাদশাহ খান, ভালুকা রিপোর্টাস ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ এমদাদুল্লাহ, মারাজিয়া খাতুনের ছোট ভাই হাসেন আলী খন্দকার ও সাইজ উদ্দিন খন্দকার।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই