তারিখ : ১৬ জুন ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

রাণীনগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
“নিরাপদ মান সম্মত পন্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁর রাণীনগরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের আয়োজনে শুক্রবার উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে তা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে গিয়ে শেষ হয়। এসময় র‌্যালীতে বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা, কর্মচারী, স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার কামরুল হাসান প্রমুখ। আলোচনা সভা শেষে বিশ্ব ভোক্তা দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট তুলে দেওয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই