তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে যুবকের রহস্যময় মৃত্যু

নান্দাইলে যুবকের রহস্যময় মৃত্যু
[ভালুকা ডট কম : ১৫ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভার ঝালুয়া গ্রামের কোরআনে হাফেজ মো. শাহ আলম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার বাড়ির সামনে যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। তবে যুবকের মৃত্যুর কারন রহস্যজনক মনে করছেন স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক মো. লিটন জানান, মৃত ব্যক্তির পায়ে রক্ত জমাট বাঁধা রয়েছে। তবে শরীরের উপরের অংশে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি বলেন, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেলে মরদেহে এ ধরনের চিহ্ন পাওয়া যায়। কিন্তু যে মহল্লায় লাশ পাওয়া গেছে সেখানে বিদ্যুৎ সরবরাহ লাইন নেই। পরিবার সূত্রে জানাযায়, উক্ত যুবকের কাহারও সাথে কোন বিরোধ ছিলনা। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। #  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই