তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নজরুল বিশ্ববিদ্যালয়ে পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বুধবার দুপুরে পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন বাংলাদেশ পুলিশের এ্যাডিশনাল আইজি (এএন্ডও) মোখলেছুর রহমান বিপিএম (বার)।

এ সময় উপস্থিত ছিলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, ত্রিশালের সাবেক সাংসদ আবদুল মতিন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজী, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জালাল উদ্দিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর, ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অতিরিক্ত আইজিপি বলেন, আমরা ওই ধরনের একটি পুলিশ তৈরি করতে চাচ্ছি, যে পুলিশটি হবে জনবান্ধন, যে পুলিশটি হবে নারী বান্ধব, যে পুলিশটি হবে শিশু বান্ধব। আমরা দীর্ঘদিন ধরে ব্রিটিশ আমলা তান্ত্রিক একটা কলনিঅল পুলিশিং সিস্টেম থেকে বেড়িয়ে এসে একটি জনমূখী জনবান্ধব পুলিশের দিকে মুখ ফেরানো আপ্রাণ চেষ্টা করছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই