তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আন্ত:স্কুল সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাণীনগরে আন্ত:স্কুল সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৯ মার্চ]
নওগাঁর রাণীনগরে মৌসুমী আন্ত:স্কুল সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় উপজেলার ১২টি স্কুলের ৬০জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচীর আওতায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় স্থানীয় উন্নয়ন সংস্থা মৌসুমী এই সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করে।শনিবার রাণীনগর উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সঙ্গীত প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন, মৌসুমী উজ্জীবিত প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুর রউফ পাভেল, উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষক আব্দুল মান্নান প্রমূখ। প্রতিযোগিতা শেষ অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও সনদপত্র তুলে দেওয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই