তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে স্বতন্ত্র প্রার্থী জুয়েলের গণসংযোগ

উপজেলা পরিষদ নির্বাচন
নান্দাইলে স্বতন্ত্র প্রার্থী হাসান মাহমুদ জুয়েলের গণসংযোগ
[ভালুকা ডট কম : ০৮ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের এক অংশের যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ জুয়েল দিনব্যাপী বিরামহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি সাংসদ আনোয়ারুল আবেদীন খান তুহিনের আস্থাভাজন ও তৃণমুল আওয়ামীলীগের বাছাইকৃত প্রার্থী হলেও দলের মনোনয়ন না পাওয়ায় সমর্থিত জনসাধারন ও তৃণমূল নেতৃবৃন্দের চাওয়ার কারনে নৌকার চ্যালেঞ্জে স্বতন্ত্র প্রার্থী হয়ে দাড়িয়েছেন।

সমর্থিত নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে ক্লিন ইমেজের এই তৃণমূলের পরীক্ষিত সাবেক ছাত্র নেতা হাসান মাহমুদ জুয়েল নান্দাইল উপজেলাবাসীর কাছে ভোট প্রার্থনা সহ সরকারের উন্নয়নধারা অব্যাহত রাখতে  দোয়া ও সহযোগীতা চেয়েছেন। ইতিমধ্যে তিনি পৌরসদর সহ উপজেলার হাট-বাজার ও প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে গনসংযোগ অব্যাহত রেখেছেন। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে অঙ্গাঅঙ্গিভাবে জড়িত থেকে আ’লীগের অন্যতম অঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, নান্দাইল উপজেলা শাখার আহব্বায়ক সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন।

এ বিষয়ে হাসান মাহমুদ জুয়েল বলেন, নান্দাইলকে মডেল উপজেলা হিসাবে গড়তে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী সহ ডিজিটাল দেশগড়ার বাস্তবায়নে দলের পাশে ছিলাম, আছি এবং থাকবো। রাজনৈতিক বিষয়ে দলীয় স্বার্থে আমি মনোনয়ন না পেলেও নৌকার চ্যালেঞ্জে ইনশাল্লাহ আমার বিজয় সুনিশ্চিত এবং জনগণকে দেওয়া আমার প্রতিশ্রুতি রক্ষা করবো।

শুক্রবার নান্দাইল চৌরাস্তা বারুইগ্রাম বাজারে গণসংযোগ কালে তিনি এধরনের কথা বলেন। এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভুইয়া, আইনবিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আসাদুজ্জামান নয়ন, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, শ্রমিকলীগ নেতা একেএম মোস্তাফা সরকার, সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হক মাসুম, চন্ডীপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী আব্দুল কাদির, ছাত্রলীগ নেতা সাদেক হোসেন, জাহাঙ্গীর আলম, শ্রমিকলীগ নেতা তোতা মিয়া, মনিরুজ্জামান বিজয়, বেনজির আহম্মদ, ছাত্রনেতা জীবন ভূইয়া সহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই