তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঢেউয়ের মিনার কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

সফিউল্লাহ আনসারীর “ঢেউয়ের মিনার” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
আতাউর রহমান তরফদার প্রতিনিধি,ভালুকা, (ময়মনসিংহ) কবি ও ছড়াকার সফিউল্লাহ আনসারীর কাব্যগ্রন্থ 'ঢেউয়ের মিনার'র মোড়ক উন্মোচন করা হয়েছে।অমর একুশে গ্রন্থমেলার মোড়ক উন্মোচন মঞ্চে কাব্যগ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, কবি অভিনেতা এবিএম সোহেল রশিদ, কবি-লেখক শামীম পারভেজ, নন্দিতার কর্ণধার বি ভি রঞ্জন বেপারী, কবি আনোয়ার মজিদ, মহসিন সরবার সবুজ, কবি সুজাউদ্দৌলা, কবি এরশাদ আহাম্মেদ, রিদুয়ানা ইসলাম রুহামা, খালিদ জামিল কাব্য, শারমীন হোসেন, জাহিদুল ইসলাম, জাহিদ হাসান প্রমূখ।

কবি টিমুনি খান রনোর উপস্থাপনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তারা ঢেউয়ের মিনার কাব্যগ্রন্থের বহুল প্রচার-প্রসার কামনা করেন।সাংবাদিক, কবি ও ছড়াকার সফিউল্লাহ আনসারীর কাব্যগ্রন্থটি নন্দিতা প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

সাহিত্য পাতা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই