তারিখ : ২২ ফেব্রুয়ারী ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৬০০ মুক্তিযোদ্ধার মাঝে শীতবস্ত্র বিতরণ

ভালুকায় ৬০০ মুক্তিযোদ্ধার মাঝে শীতবস্ত্র বিতরণ
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
৯ ফেব্রুয়ারী শনিবার দুপুরে ভালুকা উপজেলা চত্তরে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ৬০০ বীর মুক্তিযোদ্ধার মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনু এমপি।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা কমান্ডার মফিজুর রহমান, সাবেক উপজেলা কমান্ডার একে এম আবুল হোসেন খান মিলন, সাবেক উপজেলা কমান্ডার নাজিম উদ্দীন, যুদ্ধকালীন কোম্পানী কমান্ডার চান মিয়া, ভালুকা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, মুক্তিযোদ্ধা জজ মিয়া প্রমুখ। এ সময় মুক্তিযোদ্ধারা এমপি’র নিকট তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে তা নিরসনের জন্য তিনি সকলকে আশ্বস্ত করেন।#



 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই