তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় কেন্দ্র স্থানান্তরের দাবিতে পরীক্ষার্থীদের বিক্ষোভ

ভালুকায় কেন্দ্র স্থানান্তরের দাবিতে পরীক্ষার্থীদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ০৯ ফেব্রুয়ারী]
ভালুকায় এইচএসসি পরীক্ষা কেন্দ্র স্থানান্তরের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে পরীক্ষার্থীরা। শনিবার সকালে শিক্ষার্থরা মহাসড়কসহ পৌরএলাকার বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামণে ভালুকা-গফরগাঁও সড়কে অবস্থান নেয়।

শিক্ষার্থীরা জানান, ভালুকা সরকারী ডিগ্রি কলেজে তারা প্রায় সহস্রাধিক শিক্ষার্থী পড়াশোনা করছে। পূর্বে তাদের কলেজে এইচএসসি পরীক্ষা কেন্দ্র থাকলেও প্রায় ১০ বছর ধরে ভালুকা সদর থেকে ২৫ কিলোমিটার দূরে বাটাজোর সোনার বাংলা ডিগ্রি কলেজে কেন্দ্রটি স্থানান্তর করা হয়। এতে প্রতিবছরই পরীক্ষার্থীরা নানা প্রতিকূলতার মধ্যদিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হয়। এমনকি যাতায়াত ও আবাসন ব্যবস্থার অভাবে পরীক্ষার্থী ও অভিভাবকরা চরম দূর্ভোগের শিকার হন। এ ব্যাপারে কর্তৃপক্ষের কাছে বার বার দাবি জানানোর পরও কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা। এরই দাবিতে তাদের এই বিক্ষোভ মিছিল ও উপজেলা পরিষদের সামণে ভালুকা-গফরগাঁও সড়কে অবস্থান নেয়।

এ সময় বেশ কিছু সময় সড়কে যানচলাচল বন্ধ থাকে। পরে স্থানীয় এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আস্বাস দিলে পরীক্ষার্থীরা তাদের কর্মসূচি প্রত্যাহর করে।ভালুকা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ জানান, শিক্ষার্থীদের দাবির বিষয়টি শিক্ষাবোর্ডকে লিখিতভাবে জানানো হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই