তারিখ : ২৪ এপ্রিল ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় দুই ভুয়া পরীক্ষার্থী আটক

নওগাঁয় দুই ভুয়া পরীক্ষার্থী আটক
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে চলতি এসএসসি ও দাখিল পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা (বদলী) দিতে আসায় দুই ভুয়া পরীক্ষার্থী আটক করা হয়েছে। রোববার আত্রাই উপজেলার দলিল লেখক সমিতি মাদ্রাসা থেকে পরীক্ষা চলাকালীন তাদের আটক করা হয়।

আটকরা হলো, রাজশাহী জেলার বাগমারা থানার ক্ষুদ্রঝিনা গ্রামের কফিল উদ্দিনের ছেলে মাসুদ রানা (১৮) ও বড়বিহালা গ্রামের আবু বক্করের ছেলে ফয়সাল আহমেদ (১৯)। পরীক্ষাকেন্দ্র সূত্রে জানা যায়, দ্বিতীয় দিনের মতো এদিন দলিল লেখক সমিতি মাদ্রাসায় পরীক্ষা শুরু হয়। আত্রায় উপজেলার বড়াইকুড়ি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী হামিদুল হক ও আব্দুর রউফের হয়ে মাসুদ রানা ও ফয়সাল আহমেদ নামে দুই যুবক দাখিল পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা শুরুর এক ঘন্টা পর কক্ষে দায়িত্বরত শিক্ষক উপস্থিতির তালিকায় স্বাক্ষর করার সময় প্রবেশ পত্রের ছবির সঙ্গে ওই দুই যুবকের মিল পাচ্ছিলেন না। পরে কেন্দ্রে দায়িত্বরত উপজেলা সমাজসেবা কর্মকর্তা আরিফুল রহমানকে জানানো হয়। এরপর তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন।

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানাউল ইসলাম বলেন, বিষয়টি জানার পর পরীক্ষাকেন্দ্রে গিয়ে ভুয়া পরীক্ষার্থী মাসুদ রানাকে জিজ্ঞাসাবাদ করা হয় আর কেউ আছে কি না পরে তার দেয়া তথ্যে অপরজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে থানায় পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই