তারিখ : ১৮ নভেম্বর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সাংবাদিক এনামুল হক বাবুলের ৫৬ তম জন্মদিন পালিত

নান্দাইল যুগান্তর স্বজন উপদেষ্ঠা সাংবাদিক এনামুল হক বাবুলের ৫৬ তম জন্মদিন পালিত    
[ভালুকা ডট কম : ০৫ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্ঠা ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক, সমাজ সেবক ও মানবাধিকার সংগঠক, বাসাস কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল বাবুলের ৫৬তম জন্মদিন শনিবার নান্দাইল প্রেসক্লাব মিলনায়তনে পালিত হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশ নান্দাইল উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ডা. মো. ফখর উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে জন্মদিন অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

যুগান্তর স্বজন সদস্য ডা. শাহজাহান ফকিরের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন নান্দাইল প্রেসক্লাবের জমিদাতা সদস্য প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক এবি সিদ্দিক খসরু, যুগান্তর স্বজন নান্দাইল শাখার সহ-সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, যুগান্তর স্বজন মাওলানা ইসলাম উদ্দিন, ইউপি সচিব মো. আবুল হোসেন, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম খোকন, সাংবাদিক মঞ্জুরুল হক মঞ্জু, শফিকুল ইসলাম শফিক, এহতেশামুল হক শাহীন, নান্দাইল রোড রেলওয়ে স্টেশন মাস্টার মো. মিনহাজ উদ্দিন, স্বজন প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রমজান আলী, যুগান্তর স্বজন অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মো. আজহারুল ইসলাম হীরা, মাও. বিলাল হোসাইন, আবুল কালাম আজাদ, ডা. শফিকুল ইসলাম রিয়ান, মো. আল আমিন, মো. সালাম, আশরাফুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাও: শফিক বিন হোসাইন। উল্লেখ্য সাংবাদিক এনামুল হক বাবুল ১৯৭৯ইং সন থেকে জেলা ও উপজেলা পর্যায়ে সাংবাদিকতার সাথে সরাসরি জড়িত থেকে দায়িত্ব পালন করে যাচ্ছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই